National

টি-টোয়েন্টিতে দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করে জয়ের নজির

টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ডটি দক্ষিণ আফ্রিকার। এ বছরের মার্চে ওয়েস্ট ইন্ডিজের দেয়া ২৫৯ রান তাড়া করে জিতে প্রোটিয়ারা। এবার দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করে জয়ের নজির গড়ল মিডলসেক্স।

বৃহস্পতিবার (২২ জুন) ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে সারের দেয়া ২৫৩ রান তাড়া করে জিতেছে মিডলসেক্স। ৭ উইকেটে সারের ২৫২ রানের জবাবে ৩ উইকেটে ২৫৪ রান করে তারা।

কেনিংটন ওভালে শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ২৫২ রান করে সারে। দলের হয়ে সর্বোচ্চ ৯৬ রান করে উইল জ্যাকস। ৪৫ বলে ৮ চার ও ৭ ছয়ের ইনিংস খেলেন তিনি। হাফসেঞ্চুরি করেন লরি ইভান্স। ৩৭ বলে ৮৫ রান করে ম্যাক্স হারিসের বলে আউট হন তিনি। বাকিদের মধ্যে কেউই বিশের ঘরও পার হতে পারেননি।জবাব দিতে নেমে উদ্বোধনী জুটিতে ৯০ রান তুলে মিডলসেক্স। এ সময় ৩৬ রান করে রানআউট হন জো ক্রাকনেল। স্টেফেন এসকিনাজি আবার বড় জুটি গড়েন ম্যাক্স হোল্ডেনকে নিয়ে। দলীয় ১৩৮ রানের মাথায় আউট হন স্টেফেন। ৩৯ বলে ১৩ চার ও এক ছয়ে ৭৩ রান করেন তিনি।

এরপর বিস্ফোরক ইনিংস খেলেন রায়ান হিগিনস। দুশো স্ট্রাইকরেটে ৪৮ রান করেন তিনি। ৩ বলে ১১ রান আসে জ্যাক ডেভিসের ব্যাট থেকে। সারের হয়ে ২টি উইকেটই নেন ক্রিস জর্ডান।

Related Articles

Back to top button